আমার খুব ভালোলাগে.....
- ধীমানপূরবী - ...... ১০-০৫-২০২৪

আমার খুব ভালোলাগে.......
ধীমানপূরবী
মিথ্যে বন্ধু হয়ে; কি আর হবে. ....?
তারপরও আমার কেনো জানি ভালোলাগে কেউ
আমার জন্য রাগ করুক....
কেউ আমার বন্ধু হউক....
আমার ম্যাসেস রিপ্লাই এর জন্য সারা জীবন
অপেক্ষা করুক......
আমাকে পুরুষ বলে ঘৃনা করুক......
আমার ভালোলাগে কেউ আমার জন্য চ্যাট লিস্ট
ওপেন করে
দু'একটা অন্ধকারের মতো এমনি এমনি পাহাড়ি হয়ে
ভাসুক......
কেউ আমার জন্য রাগে টগবক করে মাথার ঝাকরা চুল
ঘষে ঘষে টাক করুক.......
আমার ভালো ভালো লাগে কেউ গল্পের
আসরে বিড়ি খেতে খেতে বিষম খাউক....
অপরিচিত মেয়েটা কষ্ট পাউক......
আমার ভালোলাগে. ....
গরম চায়ের কাপে ঠোঁট পুড়ে যাউক.......
আর বলুক; আজকাল কার ছেলেরা যা করেনা আমার
একদম
বিশ্রী লাগে. ....
আমার ভালোলাগে আমার সাথে কারো কথা বলতে
বলতেই
পান থেকে চুন ফোঁসকে ঝগড়া লাগুক.....
তুলকালাম ঝগড়া হউক...
রাত পোহালে আমার আবার কুকুরের লেজ,আবার
একটা হব.........
আমার ভালোলাগে কেউ আমার জন্য,শোবার
ঘরের কাচ ভাঙ্গুক.....
আঙ্গুল কেটে রক্ত পড়ুক......
মিথ্যে চোখের মিথ্যে হাসি দূরেই থাকুক.........
ডান হাতে আর লাল সূতা বাঁধবনা.....
বারেন্দালি বাতাসে আর বলবনা ও মেয়ে তুমি
কেমন আছো?
আর বলবনা ও মিথ্যে ভালবাসা তুমি কি এখনো খুব
কাঁদো...........?
আমার খুব ভালোলাগে.........
তুমি যা ইচ্ছে করো, যা ইচ্ছে ভাবো......
আমার খুব ভালোলাগে কেউ কাঁদলে. ..............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।